আরটিভিতে একাধিক পদে চাকরির সুযোগ

বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি একাধিক পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনের পাশাপাশি ডাকযোগেও আবেদন করতে পারবেন।

পদের নাম : বিজনেস রিপোর্টার। 

শিক্ষাগত যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক পাস। ইলেকট্রনিক মিডিয়ায় ২ বছর অথবা প্রিন্ট মিডিয়ায় ৩ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।বাংলা ও ইংরেজি ভাষা শুদ্ধ উচ্চারণের দক্ষতা এবং বাচনভঙ্গিতে বিশেষত্ব থাকতে হবে। কম্পিউটারে বাংলা ও ইংরেজি লেখায় দ্রুত পারদর্শী হতে হবে।

পদের নাম : ট্রেইনি রিপোর্টার। 

শিক্ষাগত যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক পাস। তবে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ে স্নাতক পাস হলে অগ্রাধিকার। কম্পিউটারে বাংলা ও ইংরেজি লেখায় দ্রুত পারদর্শী হতে হবে।দেশ-বিদেশের রাজনীতি, অর্থনীতি, ক্রীড়া ও সাংস্কৃতিক ঘটনা প্রবাহ সম্পর্কে আগ্রহ ও জ্ঞান থাকতে হবে।

পদের নাম : প্রোডাকশন এক্সিকিউটিভ, বার্তা। 

শিক্ষাগত যোগ্যতা : যেকোনো বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন।বাংলা ও ইংরেজি বিষয়ে জ্ঞান থাকতে হবে। দেশ-বিদেশের রাজনীতি, অর্থনীতি, ক্রীড়া ও সাংস্কৃতিক ঘটনা প্রবাহ সম্পর্কে আগ্রহসহ সাধারণ জ্ঞান থাকতে হবে। সমাজিক যোগাযোগমাধ্যম সম্পর্কে জ্ঞান থাকতে হবে। উইন্ডোজ অপারেটিং সিস্টেম, মাইক্রোসফট ওয়ার্ড (বাংলা-ইংরেজি), এক্সেল, পাওয়ার পয়েন্টে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

পদের নাম : নিউজ প্রেজেন্টার। 

শিক্ষাগত যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক পাস অথবা অধ্যয়নরত।বাংলা ও ইংরেজি ভাষা শুদ্ধ উচ্চারণের দক্ষতা এবং বাচনভঙ্গিতে বিশেষত্ব থাকতে হবে।দেশ-বিদেশের রাজনীতি, অর্থনীতি, ক্রীড়া ও সাংস্কৃতিক ঘটনা প্রবাহ সম্পর্কে আগ্রহসহ সাধারণ জ্ঞান থাকতে হবে। সমাজিক যোগাযোগমাধ্যম সম্পর্কে জ্ঞান থাকেতে হবে। স্মার্ট ও গুড লুকিং

বেতন : আলোচনা সাপেক্ষে।

আবেদন পাঠানোর ঠিকানা : আরটিভি, বিএসইসি ভবন, লেভেল-৬। ১০২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার ঢাকা-১২১৫। অথবা ই-মেইল করুন এই ঠিকানায় : ncacareer@rtvbd.tv

আবেদনের শেষ তারিখ : ১৫ মে, ২০২২