আরটিভিতে একাধিক পদে চাকরির সুযোগ

আরটিভিতে একাধিক পদে চাকরির সুযোগ

বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি একাধিক পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনের পাশাপাশি ডাকযোগেও আবেদন করতে পারবেন।

পদের নাম : বিজনেস রিপোর্টার। 

শিক্ষাগত যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক পাস। ইলেকট্রনিক মিডিয়ায় ২ বছর অথবা প্রিন্ট মিডিয়ায় ৩ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।বাংলা ও ইংরেজি ভাষা শুদ্ধ উচ্চারণের দক্ষতা এবং বাচনভঙ্গিতে বিশেষত্ব থাকতে হবে। কম্পিউটারে বাংলা ও ইংরেজি লেখায় দ্রুত পারদর্শী হতে হবে।

পদের নাম : ট্রেইনি রিপোর্টার। 

শিক্ষাগত যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক পাস। তবে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ে স্নাতক পাস হলে অগ্রাধিকার। কম্পিউটারে বাংলা ও ইংরেজি লেখায় দ্রুত পারদর্শী হতে হবে।দেশ-বিদেশের রাজনীতি, অর্থনীতি, ক্রীড়া ও সাংস্কৃতিক ঘটনা প্রবাহ সম্পর্কে আগ্রহ ও জ্ঞান থাকতে হবে।

পদের নাম : প্রোডাকশন এক্সিকিউটিভ, বার্তা। 

শিক্ষাগত যোগ্যতা : যেকোনো বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন।বাংলা ও ইংরেজি বিষয়ে জ্ঞান থাকতে হবে। দেশ-বিদেশের রাজনীতি, অর্থনীতি, ক্রীড়া ও সাংস্কৃতিক ঘটনা প্রবাহ সম্পর্কে আগ্রহসহ সাধারণ জ্ঞান থাকতে হবে। সমাজিক যোগাযোগমাধ্যম সম্পর্কে জ্ঞান থাকতে হবে। উইন্ডোজ অপারেটিং সিস্টেম, মাইক্রোসফট ওয়ার্ড (বাংলা-ইংরেজি), এক্সেল, পাওয়ার পয়েন্টে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

পদের নাম : নিউজ প্রেজেন্টার। 

শিক্ষাগত যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক পাস অথবা অধ্যয়নরত।বাংলা ও ইংরেজি ভাষা শুদ্ধ উচ্চারণের দক্ষতা এবং বাচনভঙ্গিতে বিশেষত্ব থাকতে হবে।দেশ-বিদেশের রাজনীতি, অর্থনীতি, ক্রীড়া ও সাংস্কৃতিক ঘটনা প্রবাহ সম্পর্কে আগ্রহসহ সাধারণ জ্ঞান থাকতে হবে। সমাজিক যোগাযোগমাধ্যম সম্পর্কে জ্ঞান থাকেতে হবে। স্মার্ট ও গুড লুকিং

বেতন : আলোচনা সাপেক্ষে।

আবেদন পাঠানোর ঠিকানা : আরটিভি, বিএসইসি ভবন, লেভেল-৬। ১০২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার ঢাকা-১২১৫। অথবা ই-মেইল করুন এই ঠিকানায় : ncacareer@rtvbd.tv

আবেদনের শেষ তারিখ : ১৫ মে, ২০২২


Next Post Previous Post