৫১ হাজার টাকা বেতনে ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশনে চাকরি


ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ওজোপাডিকো) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি একাধিক শূন্য পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা ডাকযোগে আবেদন করতে পারবেন।

পদের নাম: সহকারী প্রকৌশলী। পদসংখ্যা: ২৭। বিভাগ ও পদসংখ্যা: ইলেকট্রিক্যাল (১৮), মেকানিক্যাল (৫), সিভিল (১) ও কম্পিউটার (৩)। যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয়/ইঞ্জিনিয়ারিং কলেজ থেকে ইলেকট্রিক্যাল/ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক/মেকানিক্যাল/সিভিল/কম্পিউটার সায়েন্স/কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রিক্যাল অ্যান্ড কম্পিউটার ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি।

শিক্ষাক্ষেত্রে কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য নয়। গ্রেডিং সিস্টেমে উত্তীর্ণ প্রার্থীদের ক্ষেত্রে সিজিপিএ ৫-এর স্কেলে ন্যূনতম ৪ এবং ৪-এর স্কেলে ন্যূনতম ৩ থাকতে হবে। 

অংশগ্রহণমূলক বলিষ্ঠ নেতৃত্ব প্রদানের ক্ষমতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় দক্ষতাসহ (লিখিত ও মৌখিক) কম্পিউটার ব্যবহারে বাস্তব অভিজ্ঞতা আবশ্যক। বেতন স্কেল: ৫১,০০০ টাকা

পদের নাম: উপসহকারী প্রকৌশলী। পদসংখ্যা: ২১। বিভাগ ও পদসংখ্যা: ইলেকট্রিক্যাল (১৪), মেকানিক্যাল (৪), সিভিল (১) ও কম্পিউটার (২)। যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত পলিটেকনিক্যাল ইনস্টিটিউট থেকে ইলেকট্রিক্যাল/মেকানিক্যাল/সিভিল/ কম্পিউটার টেকনোলজিতে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং ডিগ্রি। শিক্ষাক্ষেত্রে কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য নয়। 

গ্রেডিং সিস্টেমে উত্তীর্ণদের ক্ষেত্রে সিজিপিএ-৫-এর স্কেলে ন্যূনতম ৪ এবং ৪-এর স্কেলে ন্যূনতম ৩ থাকতে হবে। অংশগ্রহণমূলক বলিষ্ঠ নেতৃত্ব প্রদানের ক্ষমতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় দক্ষতাসহ (লিখিত ও মৌখিক) কম্পিউটার ব্যবহারে বাস্তব অভিজ্ঞতা আবশ্যক। বেতন স্কেল: ৩৯,০০০ টাকা

আবেদন যেভাবে : আগ্রহীদের ওজোপাডিকোর ওয়েবসাইট থেকে নির্ধারিত ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। ফরমের নির্দিষ্ট স্থানে প্রার্থীর স্বাক্ষর ও ছবি স্ক্যান করে বসাতে হবে। অনলাইন আবেদন ফরম পূরণ করে সহকারী প্রকৌশলী পদের জন্য আবেদনপত্র, সদ্য তোলা পাসপোর্ট সাইজের দুই কপি ছবি; এসএসসি, এইচএসসি ও বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রির সনদ, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং উপসহকারী প্রকৌশলী পদের জন্য আবেদনপত্র, সদ্য তোলা পাসপোর্ট সাইজের দুই কপি ছবি; এসএসসি, ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিংয়ের সনদ ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদনপত্র সরাসরি/ডাকযোগে পাঠাতে হবে উপমহাব্যবস্থাপক, এইচআর অ্যান্ড অ্যাডমিন, ওজোপাডিকো, বিদ্যুৎ ভবন, ৩৫-বয়রা মেইন রোড, খুলনা-৯০০০ এই ঠিকানায়।

আবেদন ফি : ৮০০ টাকা এবং উপসহকারী প্রকৌশলী পদের জন্য ৭০০ টাকা (অফেরতযোগ্য)।

আবেদনের শেষ সময়: ৩০ জুন ২০২২।