Click here to read Bengali Edition News | বাংলা |

ইউএস-বাংলা এয়ারলাইন্সে চাকরির সুযোগ, বেতন আড়াই লাখ


ইউএস-বাংলা এয়ারলাইন্স সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের বোয়িং ৭৩৭-৮০০ ফ্লিটের জন্য লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইন বা সরাসরি আবেদনপত্র জমা দিতে পারবেন।

পদের নাম : ফার্স্ট অফিসার। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : বাংলাদেশি পাসপোর্টধারী নাগরিক হতে হবে। সিপিএল ও এটিপিএল বা সব ধরনের এটিপিএল বিষয়ে উত্তীর্ণ হতে হবে।

ইএলপিএ লেভেল ৪ বা আরও বেশি থাকতে হবে। প্রথম শ্রেণির মেডিকেল সনদ থাকতে হবে। কোনো ধরনের নিষেধাজ্ঞা থাকা যাবে না।

প্রার্থীর বয়সসীমা ৩৩ বছর। তবে অধিক অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থী হলে বয়স বেশি হলেও সমস্যা নেই। কোনো দূর্ঘটনার রেকর্ড থাকা যাবে না। বাণিজ্যিক ভাবে উড্ডয়ন কমপক্ষে ২ হাজার ঘণ্টা থাকতে হবে। অভ্যন্তরীণ বা বিদেশে কোনো ক্রিমিনাল রেকর্ড থাকা যাবে না।

ভালো বিশ্লেষণ করার সক্ষমতা ও নতুন কিছু দ্রুত গ্রহণ করার আগ্রহ থাকতে হবে। কেনো ধরনের শারীরিক সমস্যা (ডিসঅর্ডার) থাকা যাবে না।

মাসিক বেতন : ২,৫০,০০০ টাকা। সঙ্গে স্বাস্থ্য বিমা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুয়েটিসহ প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন যেভাবে : আগ্রহীরা সিভি পাঠাতে পারবেন ই-মেইলে মাধ্যমে। ই-মেইল ঠিকানা pilotjobs@usbair.com। তবে কেউ চাইলে সরাসরি হার্ডকপি সিভি ও প্রয়োজনীয় কাগজপত্র জামা দিতে পারবেন। সিভি জমা দেওয়ার ঠিকানা : লেভেল ৬ (এইচআরডি-ফ্লাইট- ওপিএস), হাউজ-১, রোড-১, সেক্টর-১, উত্তরা, ঢাকা-১২৩০ এই ঠিকানায়।

আবেদনের শেষ তারিখ : ২০ জানুয়ারি, ২০২৩